বর্ণচোরা
- শঙ্কর দেবনাথ ০৫-০৫-২০২৪

ফিটফাট বাবু সেজে
পায়চারি রাতদিন,
কানাকড়ি মিলবে না
পকেটেতে হাত দিন।

মুখে বড় বড় বুলি,
যেন ইয়া গুণী সে,
ভাল করে খোঁজ নিন,
মস্তান, খুনী সে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
১৩-০২-২০১৫ ১৭:৫১ মিঃ

khub nice @@@@@khub